May 19, 2024, 5:57 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
বেনাপোল দিয়ে ৩ দিন ভারতে ভ্রমণ ভিসায় প্রবেশ বন্ধ। ১ শতাংশ ভোটার এলেও নির্বাচন গ্রহণযোগ্য, ইসি আহসান হাবিব। মেদ কমাতে পাতিলেবুর উপকারিতা। আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রীসুবিধা ফিঃ অনলাইনে পরিশোধ করতে হবে। দেশ সেরা যশোর শিক্ষা বোর্ড এস এস সিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবি বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভালুকায় আসাদুল হিমেল ও নাসিমার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন। ভালুকায় ডাকাতি প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক। ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি “প্রগতি”র শ্রদ্ধাঞ্জলি। ” হৃদয় মাঝে রবি” ২৫ এ বৈশাখ এর অনুষ্ঠান পঞ্চ ইউনিয়নের অসাংগঠনিক কার্যক্রম নিয়ে মুলাদীতে সমালোচনার ঝড়। যশোরের মন্দিরের স্বর্ণঅলংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল চুরি। টংগিবাড়ী তে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসার দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ। ভালুকায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল। কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা। রেলওয়ের বর্ধিত ভাড়া প্রত্যাহার ও ঔষধের দাম কমানোর দাবিতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির নাগরিক বিক্ষোভ।

ভালুকায় দাড়ানো ট্রাকে পিকআপের পাক্কা গরু ব্যবসায়ী নিহত

ভালুকায় দাড়ানো ট্রাকে পিকআপের পাক্কা গরু ব্যবসায়ী নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে গরু বোঝাই পিকআপের ধাক্কায় সিদ্দিকুর রহমান (৩৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন। এ সময় গাড়ি চাপায় একটি গরু মারা গেছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মেহেরাবাড়ি নামক এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জামালপুর জেলা বকশিগঞ্জ উপজেলার মীরেরচর গ্রামের হাজী আব্দুস সালামের ছেলে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমান পিকআপে করে ঢাকার বাজারে বিক্রির জন্য ১১ টি গরু নিয়ে যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ি এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রণ হারালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে পিকআপটি ধুমড়েমুচরে গিয়ে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমানসহ তিনজন গুরুতর আহত হন। খোঁজ পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সিদ্দিকুর রহমানকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে থানার পরিদর্শক রিয়াদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিক করে জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হলে গরু ব্যবসায়ী মারা গেছেন। তবে আহতদের নাম ঠিকানা তাৎক্ষনিক জানা সম্ভব হয়নি। দুর্ঘটনায় একটি গরুও মারা গেছে এবং আরো দু’টি গরু আহত হয়।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com